আজ || মঙ্গলবার, ২১ মে ২০২৪
শিরোনাম :
 

কেশবপুরে বসত ভিটার জমি নিয়ে বিরোধ


ভাসুরের হাতে ছোট ভাইয়ের বউসহ জখম-৪


কেশবপুরে বসত ভিটার জমি নিয়ে সৃষ্ট বিরোধকে কেন্দ্র করে ছোট ভাইয়ের বউসহ ৪ জনকে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। জখম ব্যক্তিদের উদ্ধার করে কেশবপুর হাসপাতাল ভর্তি করা হয়। এ ঘটনায় আরিফা বেগমের বাবা হযরত আলী গাজী বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখ করে কেশবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার শাহাপুর গ্রামের প্রবাসী বাবলু গাজীর স্ত্রী আরিফা বেগমের সঙ্গে দীর্ঘদিন ধরে বসত ভিটার জমি নিয়ে মৃত জনাব আলী গাজীর ছেলে ভাসুর মজিবর রহমান গাজীর সঙ্গে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে বৃহস্পতিবার দুপুরে বিরোধপূর্ণ জমিতে ঘর নির্মাণের সময় ভাসুর মজিবর রহমান গাজীর (৬০) নেতৃত্বে তার ছেলে মাসুম (২২), মামুন (২৫) ও ভাইপো হারুণ-অর রশীদ মন্টু (২৪) হাতে লোহার রড, বাঁশের লাঠি, দেশী অস্ত্র নিয়ে অতর্কিতভাবে আরিফা বেগমের (২২) উপরে হামলা করে। এ সময় আরিফা বেগমের বোন কহিনুর বেগম (৪০), শিরিনা বেগম (২৫) ও জা ফতেমা বেগম (৩৪) ঠেকাতে গেলে তাদেরকেও মারপিঠ করে গুরুত্বর জখম করে। আহতরা কেশবপুর হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনায় আরিফা বেগমের বাবা হযরত আলী গাজী বাদি হয়ে মজিবর রহমান গাজী (৬০), তার ছেলে মাসুম (২২), মামুন (২৫) ও ভাইপো হারুণ-অর রশীদ মন্টু (২৫) অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দীন জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Top